Widgets

Posted by : Unknown Sunday, March 17, 2013

google reader off
চলতি বছরের জুলাই মাসে ব্লগ ও সংবাদ পাঠের বিশেষ সুবিধা গুগল রিডারসেবাটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে গুগল কর্তৃপক্ষ।বিশ্লেষকেরা ধারণা করছেন, গুগলের সামাজিক যোগাযোগের ওয়েবসাইট গুগল প্লাসকে গুরুত্ব দিতে এবং গুগল রিডার’-এর জনপ্রিয়তা কমে যাওয়ার কারণেই এ সিদ্ধান্ত নিচ্ছে অনুসন্ধান সেবাদাতা প্রতিষ্ঠানটি। 


বিবিসি অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, রিডার সেবাটি গুগল কর্তৃপক্ষ বন্ধ করে দিতে চাইলেও ব্যবহারকারীরা এর বিপক্ষে দাঁড়িয়েছেন। ২৫ হাজার ব্যবহারকারী একটি অনলাইন পিটিশনে স্বাক্ষর করেছেন। 
এদিকে গুগলের এক ব্লগ পোস্টে জানানো হয়েছে, গুগল রিডারের পাঠক কমে যাওয়া এবং অন্যান্য সেবাগুলোর গুরুত্ব দিতে রিডারবন্ধ করে দেওয়া হবে। তাই জুলাই মাসের আগেই ব্যবহারকারীদের প্রয়োজনীয় তথ্য সরিয়ে নিতে হবে।

২০০৫ সালে রিডারসেবাটি চালু করেছিল গুগল। রিয়েলি সিম্পল সিন্ডিকেশন ফিডস (আরএসএস) ব্যবহার করে বিভিন্ন ব্লগ ও জনপ্রিয় ওয়েবসাইটগুলো থেকে সংবাদ পড়ার সুবিধা রয়েছে গুগল রিডারে।

3 Responses so far.

  1. Unknown says:

    Nice Info! Foremost consideration must be given on that what are the main points or main products power that a online business owner wants to get noticed in the public.

    Web Development in Bangalore | Web Development in Chandigarh

  2. Unknown says:

    Thanks For Your Awesome Post. Ai Rokom R O Post Chaye.

    Exclusive Dwonload Site BDMela24.Com

  3. খুব সুন্দর একটি পোস্ট। Awesome Post. আরো পোস্ট চাই।

    Exclusive Dwonload Site DidarBD24.Com

রেগুলার আপডেট পেতে

Local SEO Company

আপনার ইমেইল ঠিকানা প্রবেশ করুন:

Delivered by বাংলার আইটি

Popular Post

Powered by Blogger.

- Copyright © 2013 Bangla SEO Blog l বাংলার আইটি l Banglar IT -Banglar IT- Powered by Blogger - Designed by মোঃ আল-আমিন চৌধুরী -